বরগুনা জেলা ক্রীড়া সংস্থার ‘উপহার’ পেলেন ক্রীড়াবিদ-সংগঠকরা

প্রায় দুই শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বরগুনা জেলা ক্রীড়া সংস্থা।
barguna
ছবি: স্টার

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া প্রায় দুই শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে বরগুনা জেলা ক্রীড়া সংস্থা।

মঙ্গলবার দুপুরে বরগুনা স্টেডিয়ামে ক্রীড়াবিদ ও সংগঠকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ।

উপহার সামগ্রী হিসেবে প্রত্যেককে দশ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি চিনি, গুড়া দুধ, সেমাই ও সাবান দেওয়া হয়েছে।

এ সময় বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বলেন, ‘অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থা সবসময় তাদের পাশে থাকবে।’

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন, ‘ক্রীড়াবিদ ও সংগঠকদের পাশে দাঁড়াতে আমরা সবসময় সচেষ্ট ছিলাম। এরই ধারাবাহিকতায় করোনার এই চরম ক্রান্তিলগ্নে নিজেদের সাধ্য অনুযায়ী আমরা তাদের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

6h ago