ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে ১২ ‘ডাকাত’সহ আটক ১৬

ময়মনসিংহ শহরের শম্ভুগঞ্জ সেতুর পশ্চিম পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ওই দলের ১২ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
Mymensingh DB arrests 12 robbers-1.jpg
ডিবির হাতে আটক ১২ ‘ডাকাত’। ছবি: স্টার

ময়মনসিংহ শহরের শম্ভুগঞ্জ সেতুর পশ্চিম পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ওই দলের ১২ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দের নির্দেশে এসআই মো. সোহরাব আলী ফোর্সসহ ভোর চারটার দিকে এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা হলেন- মো. সোহাগ মিয়া (২৫), মো. সোহাগ মিয়া (৩৪), মো. নাসির উদ্দিন (৩৩), জহিরুল (৩০), মো. নাজমুল হাসান (১৯), মো. মোস্তফা (৩২), মো. রাসেল (১৯), মো. রনি (২৪), মো. মিঠুন (২৪), মো. বুলু (৩০), জনি আহম্মেদ (২৬) ও মো. মানিক মিয়া (২৬)।

এর আগে, রাত ৮টায় এসআই মোহাম্মদ শহিদুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের আরেক দল শহরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এবং কেওয়াটখালী এলাকা থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক চোরাকারবারি মো. রাজিব দেওয়ান (৩০) ও মো. রিয়াজকে (২০) আটক করে।

গতকাল রাতে ডিবি পুলিশ মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে এক কেজি গাঁজাসহ মাদক চোরাকারবারি মো. নজরুল ইসলাম (৪০) ও মো. জবান আলীকে (৪০) আটক করে।

তাদের সবাইকে আজ মঙ্গলবার আদালতে তোলা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

Comments

The Daily Star  | English

Speedy Trial Act set to become permanent law

Bill placed in parliament amid criticism from opposition

48m ago