কক্সবাজারে ৩ রোহিঙ্গাসহ ২১ জনের করোনা শনাক্ত

কক্সবাজারে তিন রোহিঙ্গাসহ আরও ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ শুক্রবার কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
corona_detected.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজারে তিন রোহিঙ্গাসহ  আরও ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ শুক্রবার কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ ১৮৪ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে তিন জন রোহিঙ্গা সদস্য আছেন। এ ছাড়া, চকরিয়া উপজেলার ১৫ জন, কক্সবাজার সদর, পেকুয়া ও কুতুবদিয়া উপজেলার এক জন করে করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলার সাগরদ্বীপ কুতুবদিয়া উপজেলা এতদিন করোনা মুক্ত থাকলেও, আজ এই উপজেলার একজনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান, কক্সবাজার সরকারি মেডিকেল কলেজ ল্যাবে গত ২ এপ্রিল থেকে আজ শুক্রবার পর্যন্ত তিন হাজার ৬৪৮ জনের নমুনা পরীক্ষায় মোট ১৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ১৪৯ জন কক্সবাজারের, আট জন বান্দরবান জেলার, ছয় জন চট্টগ্রাম জেলার বাসিন্দা।

ডা. অনুপম বড়ুয়া বলেন, ‘গতকাল প্রথমবারের মতো এক জন ও আজ তিন জনসহ মোট চার জন রোহিঙ্গা সদস্যের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত এক নারী মারা গেছেন।’

Comments