ফেনীতে পুলিশ সদস্যসহ আরও ৪ জনের করোনা শনাক্ত

ফেনীতে পুলিশ সদস্যসহ নতুন করে আরও চার জনের করোনা শনাক্ত হয়েছে। আজ বুধবার দুপুর ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
corona_detected.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

ফেনীতে পুলিশ সদস্যসহ নতুন করে আরও চার জনের করোনা শনাক্ত হয়েছে। আজ বুধবার দুপুর  ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে নতুন করে চার জনের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলায় মোট আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৮১ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৩৬ জন ও মারা গেছেন দুই জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন আক্রান্ত হওয়া চার জনের মধ্যে দুইজন শহরের ডাক্তার পাড়ার বাসিন্দা। তাদের একজন পুলিশ সদস্য ও একজন সাবেক বীমা কর্মী। অন্য দুইজনের মধ্যে একজন ফেনী শহরের উকিলপাড়া এবং একজন সোনাগাজী উপজেলার বাসিন্দা।

সূত্র জানায়, গত ১৬ এপ্রিল ফেনী জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনা শনাক্ত হয়। এরপর দেড় মাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮১ জনে। এরমধ্যে ফেনী সদর উপজেলায় ২৭ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভূঞার ১৪ জন, সোনাগাজীতে ১০ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জন। অপর চারজন পার্শ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা। তারা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করেন। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য আছেন।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত মঙ্গলবার পর্যন্ত ১ হাজার ২৭১ জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাট বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজে পাঠানো হয়। ইতোমধ্যে ১ হাজার ১০৬ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে।

Comments

The Daily Star  | English
BNP postpones April 26 rally

Police raiding BNP's Nayapaltan office

Police have started raiding BNP's Nayapaltan headquarters

1h ago