পাবনায় মামলার আসামিকে কুপিয়ে হত্যা

পাবনায় একাধিক মামলার পলাতক আসামি অন্তর হোসেনকে (৩০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ দলের দুর্বৃত্তরা।
Pabna_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

পাবনায় একাধিক মামলার পলাতক আসামি অন্তর হোসেনকে (৩০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ দলের দুর্বৃত্তরা।

গতকাল সোমবার বিকাল ৪টার দিকে জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার গাঙ্গোহাটি মানিকতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অন্তর উপজেলার আতাইকুলা ইউনিয়নের গাঙ্গোহাটি মানিকতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকালে অন্তর নিজ বাড়ির পাশে ঘোরাঘুরি করছিল। সে সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ দলের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়। পরে অন্তরের চিৎকার শুনে পরিবারের লোকজন ও স্থানীয়রা এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এরপর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি ঘটায় চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে নেওয়ার পথে গতকাল সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরুল আলম বলেন, ‘অন্তর চারটি মামলার পলাতক আসামি ছিলেন। তিনি সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। ধারণা করা হচ্ছে, এসব কারণেই প্রতিপক্ষ দলের লোকজন তাকে হত্যা করতে পারে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

Comments

The Daily Star  | English

At least 6 killed in quota protest clashes

Border Guard Bangladesh was deployed in Dhaka, Chattogram, Rajshahi, Rangpur and Bogura to maintain law and order

6h ago