সিরি আর সূচি প্রকাশিত, রোনালদোরা মাঠে নামছেন ২৩ জুন

শেষ তিন রাউন্ড ছাড়া বাকি ম্যাচগুলোর দিনক্ষণ জানিয়েছে লিগ কর্তৃপক্ষ। মৌসুমের বাকি অংশে প্রতিটি দলকে সপ্তাহে দুবার করে মাঠে নামতে হবে।
ছবি: এএফপি

ইতালিয়ান সিরি আর সূচি প্রকাশিত হয়েছে। শেষ তিন রাউন্ড ছাড়া বাকি ম্যাচগুলোর দিনক্ষণ জানিয়েছে লিগ কর্তৃপক্ষ। মৌসুমের বাকি অংশে প্রতিটি দলকে সপ্তাহে দুবার করে মাঠে নামতে হবে। ক্রিস্তিয়ানো রোনালদো-পাওলো দিবালাদের জুভেন্টাসের প্রথম ম্যাচ আগামী ২৩ জুন।

আগামী ২০ জুন থেকে সিরি আ মাঠে গড়ানোর কথা আগেই জানানো হয়েছিল। সোমবার লিগ কর্তৃপক্ষ সূচি প্রকাশ করার পাশাপাশি নিশ্চিত করেছে যে, চলতি ২০১৯-২০ মৌসুম শেষ হবে আগামী ২ অগাস্ট। সূচিতে আরও দেখা যাচ্ছে যে, প্রায় প্রতিদিনই কোনো না কোনো ম্যাচ থাকছে। ২০ জুন থেকে ২৩ জুলাইয়ের মধ্যে কেবল ছয়দিন কোনো খেলা নেই।

করোনাভাইরাসের কারণে গেল ৯ মার্চ থেকে স্থগিত হয়ে আছে ইতালির শীর্ষ ফুটবল আসর। এখনও ১২ রাউন্ডের খেলা বাকি রয়েছে। তবে আটটি দলের হাতে একটি করে বাড়তি ম্যাচ আছে। শুরুতে অনুষ্ঠিত হবে সেই ম্যাচগুলো।

উদ্বোধনী দিনে মুখোমুখি হবে তোরিনো-পার্মা এবং হেলাস ভেরোনা-কালিয়ারি। পরদিন সাম্পদোরিয়াকে মোকাবিলা করবে পয়েন্ট তালিকার তিনে থাকা ইন্টার মিলান। অন্য ম্যাচে মাঠে নামবে আতালান্তা-সাসুয়োলো।

প্রতিযোগিতার টানা আটবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস প্রথম ম্যাচে বোলোনিয়ার মাঠে খেলতে যাবে। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা রোনালদো-দিবালাদের ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় আগামী ২৩ জুন রাত ১টা ৪৫ মিনিটে। এরপর ২৫ জুন একই সময়ে দ্বিতীয় স্থানে থাকা লাৎসিও নেবে আতালান্তার আতিথ্য।

টানা নবম শিরোপার দৌড়ে থাকা জুভেন্টাসের অর্জন ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে তাদের ঠিক পেছনেই আছে লাৎসিও।

Comments