মিলানে ফিরতে চান সিলভা

মৌসুম শেষেই প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ক্লাবের অধিনায়ক থিয়াগো সিলভার। নতুন কোনো চুক্তির সম্ভাবনা নেই বললেই চলে। তাই বাধ্য হয়েই নতুন ক্লাব খুঁজতে হচ্ছে এ ব্রাজিলিয়ানকে। তাই সাবেক ক্লাব এসি মিলানে ফিরে যেতে চান তিনি। সম্প্রতি মিলান কর্তৃপক্ষের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন তার মুখপাত্র পাওলো তোনিয়েত্তো।
ফাইল ছবি: এএফপি

মৌসুম শেষেই প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ক্লাবের অধিনায়ক থিয়াগো সিলভার। নতুন কোনো চুক্তির সম্ভাবনা নেই বললেই চলে। তাই বাধ্য হয়েই নতুন ক্লাব খুঁজতে হচ্ছে এ ব্রাজিলিয়ানকে। সাবেক ক্লাব এসি মিলানে ফিরে যেতে চান তিনি। সম্প্রতি মিলান কর্তৃপক্ষের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন তার মুখপাত্র পাওলো তোনিয়েত্তো।

'মিলান, তোমরা কি আমাকে ফিরে পেতে চাও?' এমন এক শিরোনামে বৃহস্পতিবার এক সংবাদ প্রকাশ পেয়েছে ক্রীড়াভিত্তিক ইতালির শীর্ষস্থানীয় গণমাধ্যম তুত্তোস্পোর্টসে। ৩৫ বছর এ তারকা ২০১২ সালে ৪২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে মিলান ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন। ফরাসি ক্লাবটিতে দারুণ সফল তিনি। সাতটি লিগ শিরোপার পাশাপাশি ৪টি কোপা দি ফ্রান্স ও ৫টি কোপা দে লা লিগ শিরোপা জয়ে প্রত্যক্ষ ভূমিকা রেখেছেন পিএসজি অধিনায়ক।

তবে মিলানের পক্ষ থেকে এখন পর্যন্ত ইতিবাচক কোনো সংবাদ মিলেনি। মিলান ছেড়ে গেলেও ক্লাবের সঙ্গে সম্পর্ক সবসময়ই ভালো সিলভার। ক্লাবের পক্ষ থেকে তার ফেরার দ্বারও খোলা। কিন্তু মূল সমস্যা বেতন ভাতায়। পিএসজি থেকে বার্ষিক ১২ মিলিয়ন ইউরো বেতন পান তিনি। এতো পরিমাণ অর্থ প্রদান করতে পারবে না রোজানারিরা। সেক্ষেত্রে সিলভাকে বড় ছাড় দিতে হবে।

এর আগে চলতি মৌসুমের মাঝপথে গত জানুয়ারিতে ৩৮ বছর বয়সী জ্লাতান ইব্রাহিমোভিচকে ফিরিয়ে বেশ হৈচৈ ফেলে দিয়েছিল মিলান। যদিও ইনজুরিতে পড়ে এখন ক্যারিয়ারই হুমকির মুখে ইব্রার। তবে এবার সিলভাকে ফেরাতে পাড়লে নিঃসন্দেহে শক্তি বাড়বে ক্লাবটির।

Comments

The Daily Star  | English
BNP postpones April 26 rally

Police raiding BNP's Nayapaltan office

Police have started raiding BNP's Nayapaltan headquarters

19m ago