পটুয়াখালীতে কাঠমিস্ত্রি হত্যায় দুজন আটক

পটুয়াখালী সদর উপজেলার তে‌লিখা‌লি এলাকা গ্রামের কাঠমিস্ত্রি জাফর শিকদারকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে দুজনকে আটকে করেছে পুলিশ।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

পটুয়াখালী সদর উপজেলার তে‌লিখা‌লি এলাকা গ্রামের কাঠমিস্ত্রি জাফর শিকদারকে জবাই করে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে দুজনকে আটকে করেছে পুলিশ।

আজ সোমবার বিকেলে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেন।

এরআগে, গতকাল রোববার রাত ১০ টার দিকে নিজ বাড়ি থেকে প্রায় এক কিলো‌মিটার দূরে গ্রাম্য রাস্তার ওপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত জাফর ওই এলাকার কেরামত শিকদারের ছেলে। 

পুলিশ জানায়, লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর ২৫০ শয্যা‌বি‌শিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়। আজ দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং বিকেলে নিজ বাড়িতে জানাজা শেষে দাফন করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল সাড়ে ৪টা) এ ব্যাপারে কোন মামলা হয়নি। তবে, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে। তদন্তের স্বার্থে পুলিশ তাদের পরিচয় প্রকাশে করেনি।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ বলেন, ‘নিহতের পায়ের রগ কাটা হয়েছে এবং মাথা দেহ থেকে বিচ্ছিন্ন ছিল। নিজ বাড়ি থেকে প্রায় এক কিলো‌মিটার দূরে তার ভগ্নিপতির বাড়িতে দাওয়াত খেয়ে বাড়িতে ফিরছিল জাফর। পথিমধ্যে দুর্বৃত্তরা তাকে জবাই করে ফেলে রেখে যায়।’

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে পুলিশের প্রাথমিক ধারণা।

আরও পড়ুন: 

পটুয়াখালীতে কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার

Comments

The Daily Star  | English

PM reaches New Delhi on two-day state visit to India

Prime Minister Sheikh Hasina arrived in New Delhi today on a two-day state visit to India

46m ago