পাবনায় প্রতিপক্ষের হাতে সাবেক ছাত্রলীগ নেতা খুন

পাবনার চাটমোহর উপজেলায় ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষের অস্ত্রাঘাতে হাবিবুর রহমান হাবিব (২১) নামে এক সাবেক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন।
Pabna_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

পাবনার চাটমোহর উপজেলায় ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষের অস্ত্রাঘাতে হাবিবুর রহমান হাবিব (২১) নামে এক সাবেক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন।

গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হান্ডিয়ালে এ ঘটনা ঘটে। নিহত হাবিব উপজেলার হান্ডিয়াল এলাকার নিকিড়িপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন জানান, বিকেলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ ও সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব এর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় তাদের সঙ্গে আরও অনেকে ছিল। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালিকা বিদ্যালয়ের গলিতে একদল যুবক হাবিব ও নাসিরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বাজারেই পল্লী চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার চেষ্টা করে। সেখানেই হাবিব মারা যায়। নাসিরকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, ধারালো অস্ত্রাঘাতে হাবিব নামের একজন মারা গেছেন। আগে থেকেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় ছাত্রলীগের দুপক্ষের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল ছিল। রোববার বিকেলে ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে হাবিবকে অস্ত্রাঘাত করা হয় বলে জানা গেছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আলিম জানান, নিহত হাবিব হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও চাটমোহর সরকারি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র ছিলেন। এমন হত্যাকাণ্ড কারোই কাম্য নয়। ঘটনার সঙ্গে ছাত্রলীগের কারো সম্পৃক্ততা পাওয়া গেলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago