ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর হামলায় নিহত ২

ক্যালিফোর্নিয়ার রেড ব্লাফে ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে বন্দুকধারীর হামলায় অন্তত দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।
ঘটনাস্থল। ছবি: সংগৃহীত

ক্যালিফোর্নিয়ার রেড ব্লাফে ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে বন্দুকধারীর হামলায় অন্তত দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

গতকাল শনিবার স্থানীয় সময় বিকাল ৩টার দিকে এই হামলার ঘটনা ঘটে বলে ক্যালিফোর্নিয়া নর্থ স্টেটের ডিগনিটি হেলথের জনসংযোগ কর্মকর্তা অ্যালিসন হ্যানড্রিকসনের বরাত দিয়ে জানিয়েনে সিএনএন।

এক প্রত্যক্ষদর্শী জানান, গাড়ি চালিয়ে এক ব্যক্তি ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে পার্কিং লটে আসে। তিনি প্রায় চার বার লটটিটে চক্রাকারে ঘোরেন। পরে তিনি গাড়িটি ভবনের ভেতরে ঢুকিয়ে গাড়ি থেকে নেমে পড়েন। এরপরই তিনি সেমি-অটোমেটিক রাইফেল দিয়ে গুলি চালানো শুরু করে। 

রেড ব্লাফ কাউন্টির মুখপাত্র জানান, খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে পুলিশ ঘটনাস্থলে যায় এবং হামলাকারীর সঙ্গে তাদের গুলি বিনিময় হয়।

পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে সন্দেহভাজন হামলাকারী গুলিবিদ্ধ হয় এবং তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন রেড ব্লাফের সিটি ম্যানেজার রিক ক্র্যাবট্রি।

ওয়ালমার্টের এক মুখপাত্র জানিয়েছেন, বর্তমানে তারা সতর্ক অবস্থানে রয়েছেন এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে এক হয়ে কাজ করছেন। এক বিবৃতিতে এই মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

Comments

The Daily Star  | English

12 killed as truck ploughs thru multiple vehicles in Jhalakathi

The accident took place in Gabkhan Bridge area of Sadar upazila

50m ago