লালমনিরহাটে টিসিবির দোকান ভাংচুর ও লুটপাটের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় টিসিবির দোকান ভাঙচুর ও লুটপাটের মামলায় স্থানীয় পলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত আলীকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে আদিতমারী উপজেলা পরিষদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
নৌকার এজেন্টের ৬ মাসের কারাদণ্ড
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় টিসিবির দোকান ভাঙচুর ও লুটপাটের মামলায় স্থানীয় পলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত আলীকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে আদিতমারী উপজেলা পরিষদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘গত ৮ জুন সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান লোকজন নিয়ে মিথ্যা অভিযোগ তুলে নামুড়িবাজারে টিসিবির ডিলার নুরবক্ত মিয়ার দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ ঘটনায় নুরবক্ত মিয়া, তার ভাই নুর হোসেন ও দোকানের কর্মচারী আনোয়ারুল গুরুতর আহত হন।’

‘পর দিন ৯ জুন নুরবক্ত মিয়া ইউপি চেয়ারম্যান শওকত আলীসহ ১০ জনের বিরুদ্ধে আদিতমারী থানায় মামলা  করেন। এ মামলায় আজ শওকত আলীকে গ্রেপ্তার করা হয়েছে’, বলেন ওসি।

মামলার অন্য আসামিরা পলাতক। তবে, তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি সাইফুল ইসলাম।

Comments

The Daily Star  | English
Bridges Minister Obaidul Quader

Motorcycles, easy bikes major cause of accidents: Quader

Road Transport and Bridges Minister Obaidul Quader today said motorcycles and easy bikes are causing the highest number of road accidents across the country

15m ago