খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিতের ঘোষণা এ সপ্তাহেই!

করোনাভাইরাস মহামারির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাবনা দেখছিলেন না কেউই। তবে চূড়ান্ত কোন সিদ্ধান্ত আসতেও চলছিল দোলাচল। এবার তাও আর থাকছে না। আনুষ্ঠানিকভাবে চলতি সপ্তাহেই বিশ্বকাপ স্থগিতের ঘোষণা আসতে পারে বলে খবর দিয়েছে অস্ট্রেলিয়ার গণমাধ্যম দ্য ডেইলি টেলিগ্রাফ।
ICC t20 world cup 2020

করোনাভাইরাস মহামারির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাবনা দেখছিলেন না কেউই। তবে অক্টোবরে অস্ট্রেলিয়ায় হতে যাওয়া আসরটির ব্যাপারে চূড়ান্ত কোন সিদ্ধান্ত আসতেও চলছিল দোলাচল। এবার দোলাচল আর থাকছে না। আনুষ্ঠানিকভাবে চলতি সপ্তাহেই বিশ্বকাপ স্থগিতের ঘোষণা আসতে পারে বলে খবর দিয়েছে অস্ট্রেলিয়ার গণমাধ্যম দ্য ডেইলি টেলিগ্রাফ।

এক প্রতিবেদনে পত্রিকাটি জানিয়েছে শুক্রবারে অস্ট্রেলিয়ার বোর্ড কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন আইসিসি কর্তারা। সেদিনই হয়ে যাবে চূড়ান্ত সিদ্ধান্ত। আর সেই সিদ্ধান্ত যে বিশ্বকাপ স্থগিতের তা বলার অপেক্ষা রাখে না।

বিশ্বকাপ স্থগিতই নয়, বিশ্বকাপের এই সময়টাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) হতে পারে বলেও জানিয়েছে তারা। ভারতে করোনাভাইরাস পরিস্থিতি স্থিতিশীল না হওয়ায় মিলিয়ন ডলার ফ্রেঞ্চাইজি আসরটি শ্রীলঙ্কা বা সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত হতে পারে। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া আরেক খবরে বলেছে, আইপিএলের সূচি ঠিক করতে ইতোমধ্যে নাকি আলোচনাও শুরু করে দিয়েছে বিসিসিআই।

স্থগিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের এই আসর আবার কবে আয়োজিত হবে তাও নিশ্চিত নয়। কারণ আগামী বছরেই ভারতে আছে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেকারণে আইসিসি ইভেন্টের জন্য অস্ট্রেলিয়াকে অপেক্ষা করতে হবে আরও অন্তত দুই বছর।

Comments

The Daily Star  | English

Extreme heat sears the nation

The scorching heat continues to disrupt lives across the country, forcing the authorities to close down all schools and colleges till April 27.

6h ago