কর্মজীবনে ঢোকার আগেই করোনায় প্রাণ গেল ডা. ফেরদৌস আমিনের

​ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের তৃতীয় ব্যাচের ছাত্রী ডা. ফেরদৌস আমিন প্রমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সদ্য শিক্ষাজীবন শেষ করা এই নবীন চিকিৎসক আজ রাজধানীর পপুলার হাসপাতালে আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের তৃতীয় ব্যাচের ছাত্রী ডা. ফেরদৌস আমিন প্রমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সদ্য শিক্ষাজীবন শেষ করা এই নবীন চিকিৎসক আজ রাজধানীর পপুলার হাসপাতালে আইসিইউতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সিবিলিটিসের (এফডিএসআর) যুগ্ম মহাসচিব ডা. রাহাত আনোয়ার চৌধুরী দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেডিকেল কলেজ থেকে পাস করে সদ্য ইন্টার্নশিপ শেষ করেছিলেন বছর পঁচিশের প্রমি। কর্মজীবনে ঢোকার আগেই করোনাভাইরাসে তার প্রাণ গেল।

ডা প্রমিকে নিয়ে করোনায় ৬৯ জন চিকিৎসকের মৃত্যু হলো। এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে আরও ১০ চিকিৎসকের মৃত্যু হয়েছে। ডা. প্রমির মৃত্যুতে শোক প্রকাশ করেছে এফডিএসআর পরিবার।

Comments

The Daily Star  | English

Iranian President Raisi feared dead as helicopter wreckage found

Iran's state television said Monday there was "no sign" of life among passengers of the helicopter which was carrying President Ebrahim Raisi and other officials

59m ago