নিখোঁজের ৪ দিন পর লালমনিরহাটে মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার

নিখোঁজের চার দিন পর বেলাল হোসেন (৩০) নামে এক মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার যুগিটারী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিখোঁজের চার দিন পর বেলাল হোসেন (৩০) নামে এক মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  আজ সোমবার দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার যুগিটারী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

বেলাল লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের হাড়িভাঙ্গা এলাকার আবুল কালাম আজাদ ও জরিনা বেগমের ছেলে বলে জানিয়েছে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।

বেলালের মা জরিনা বেগম জানান, তার ছেলে গত শুক্রবার (২৪ জুলাই) বিকালে বাড়ি থেকে বেড়িয়ে আর ফেরেনি। তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় পরদিন শনিবার রাতে লালমনিরহাট সদর থানায়ঙ একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়। 

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বলেন, লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কের যুগিটারী এলাকায় একটি পাটখেতে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর মরদেহ ফেলে দেওয়া হয়েছে। 

তবে কেন, কারা এবং কীভাবে বেলালকে হত্যা করা হয়েছে সে ব্যাপারে পুলিশ এখনো জানতে পারেনি, পুলিশের সিআইডি টিম এ ব্যাপারে অনুসন্ধান শুরু করেছে বলে তিনি জানান।

ময়নাতদন্তের জন্য বেলালের মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

Comments