শীর্ষ খবর

টাঙ্গাইলে নৌকা ডুবে ৫ জনের মৃত্যু

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় নৌকা ডুবে পাঁচ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকালে উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
Tangail_Boat_Capsize_31Jul2.jpg
টাঙ্গাইলের বাসাইল উপজেলায় গিলাবাড়ী বাজার এলাকা থেকে পাঁচ জনের মরদেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় নৌকা ডুবে পাঁচ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকালে উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা বাসাইল উপজেলার গিলাবাড়ী গ্রামের তাইজ উদ্দিন (৫০), একই গ্রামের মঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রণ (৩৫), সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম (২৫) এবং আনুমানিক ৩২ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছেন।

স্থানীয় ইউপি সদস্য রুবেল মিয়া দ্য ডেইলি স্টারকে বলেন, ‘নৌকাটি দাঁড়িয়াপুর থেকে গিলাবাড়ীতে আসছিল। গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছে বিলের ভেতর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সঙ্গে বৈঠা করলে নৌকার মাঝি তাইজ উদ্দিন স্পৃষ্ট হন। এ সময় নৌকাটি ডুবে যায়। ঘটনাস্থল থেকে পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর কেউ নিখোঁজ আছে কি না তা বলা যাচ্ছে না।’

এ বিষয়ে জানতে চাইলে বাসাইল উপজেলা নির্বাহী অফিসার শামছুন্নাহার স্বপ্না দ্য ডেইলি স্টারকে বলেন, ‘জুমার নামাজ শেষ হওয়ার ঠিক পরপরই ঘটনাটি ঘটেছে এবং স্থানীয়রা পাঁচ জনের মরদেহ উদ্ধার করেছেন। তবে তারা বিদুৎপৃষ্ট হয়ে না পানিতে ডুবে মারা গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। জানার চেষ্টা করা হচ্ছে নৌকায় ওই পাঁচ জন ছাড়া আর কেউ ছিল কি না। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পাঠানো হয়েছে।’

Comments

The Daily Star  | English

Trees are Dhaka’s saviours

Things seem dire as people brace for the imminent fight against heat waves and air pollution.

4h ago