মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে সাবেক অর্থমন্ত্রী মুহিতের শোক

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। ছবি: সংগৃহীত

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এক শোক বার্তায় মুহিত বলেন, ‘আজিজকে আমি ব্যক্তিগতভাবে চিনি। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আজিজ মহান মুক্তিযুদ্ধে ৪ নং সেক্টরের রাজনৈতিক সমন্বয়ক ও কমান্ডার হিসেবে অবিস্মরণীয় অবদান রেখেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তিনি আজীবন গণমানুষের অধিকার আদায় ও কল্যাণ সাধনে কাজ করে গেছেন।’

‘তার মৃত্যুতে দেশ একজন সৎ ও দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারালো’ উল্লেখ করে মুহিত আরও বলেন, ‘মহান মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের রাজনীতিতে তার অসামান্য অবদানের জন্য জাতি তাকে চিরকাল শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।’

মুহিত মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধা আজিজুর রহমান (৭৭) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার মৃত্যুবরণ করেন।

Comments