মেজর সিনহা হত্যা মামলা

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন লিয়াকত

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ বহিষ্কৃত পরিদর্শক লিয়াকত আলী।
সিনহা মোহাম্মদ রাশেদ খান। ছবি: সংগৃহীত

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ বহিষ্কৃত পরিদর্শক লিয়াকত আলী।

আদালতের একটি দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

আজ রোববার কক্সবাজার জ্যৈষ্ঠ বিচারিক হাকিম আদালত-৪ এর বিচারক তামান্না ফারাহ’র খাস কামরায় জবানবন্দি দিতে সকাল ১১টা ৪৫ মিনিটে নেওয়া হয় লিয়াকত আলীকে।

এর আগে একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মামলার অপর তিন আসামী এপিবিএনের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাজাহান, কনস্টেবল সজীব ও আবদুল্লাহ। এদের মধ্যে ২৬ আগস্ট শাহাজাহান এবং ২৭ আগস্ট সজীব ও আবদুল্লাহ জবানবন্দি দেন।

গত ১৭ আগস্ট জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের একটি দল এপিবিএনের তিন সদস্য সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাজাহান, কনস্টেবল সজীব ও আবদুল্লাহকে হেফাজতে নেয়। ১৮ আগস্ট বেলা সাড়ে ১২টায় এই তিন জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

লিয়াকত আলী গত ৬ আগস্ট টেকনাফ উপজেলা জ্যৈষ্ঠ বিচারিক হাকিম আদালতে আত্মসমর্পণ করেন।

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago