‘মৃত’ কিশোরী জীবিত উদ্ধার: জবানবন্দি দে‌ওয়া ২ আসামির জামিন

ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে তিন আসামির জবানবন্দি দেওয়ার পর কিশোরী জীবিত উদ্ধারের ঘটনায় আরও দুই আসামিকে জামিন দিয়েছেন আদালত।
স্টার অনলাইন গ্রাফিক্স

ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে তিন আসামির জবানবন্দি দেওয়ার পর কিশোরী জীবিত উদ্ধারের ঘটনায় আরও দুই আসামিকে জামিন দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত দুই আসামির অনুপস্থিতিতে জামিন মঞ্জুর করেন।

তারা হলেন- বন্দরের খলিলনগর এলাকার মো. আব্দুল্লাহ (২২) ও বুরুন্দি পশ্চিমপাড়া এলাকার ইজিবাইক চালক রাকিব (১৯)।

এর আগে গত ২ সেপ্টেম্বর আরেক আসামি নৌকার মাঝি খলিলুর রহমানকে জামিন দেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী মো. রোকন উদ্দিন দ্য ডেইলি স্টারকে বলেন, গত ২ সেপ্টেম্বর আব্দুল্লাহ ও রাকিবের জামিন আবেদন করা হলে আদালত ৭ সেপ্টেম্বর জামিন শুনানি ধার্য করেন। আজ দুপুরে আদালত চার্জশিট দেওয়ার আগ পর্যন্ত দুই জনের জামিন মঞ্জুর করেন।

গত ৩১ আগস্ট নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে পূর্বের দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদন করলে আদালত সেটি গ্রহণ করে নথিভুক্ত করেন। তবে সেদিন আদালত তিন জনের জামিন আবেদন নাকচ করেন।

গত ৪ জুলাই থেকে নিখোঁজ হয় ওই কিশোরী। মেয়ে নিখোঁজের প্রায় দুই সপ্তাহ পর ১৭ জুলাই সদর মডেল থানায় জিডি করেন কিশোরীর মা। পরে গত ৬ আগস্ট থানায় অপহরণ মামলা করেন বাবা। পরদিন ওই মামলায় পুলিশ বন্দরের খলিলনগর এলাকার মো. আব্দুল্লাহ (২২), বুরুন্দি পশ্চিমপাড়া এলাকার ইজিবাইক চালক রাকিব (১৯) ও ইস্পাহানী খেয়াঘাটের নৌকার মাঝি খলিলুর রহমানকে (৩৬) গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন-

নারায়ণগঞ্জে ধর্ষণ ও হত্যার জবানবন্দি দেওয়া ১ আসামির জামিন, নির্যাতনের অভিযোগ পরিবারের 

নারায়ণগঞ্জে ‘হত্যার শিকার’ কিশোরী জীবিত উদ্ধারের ঘটনায় এসআই প্রত্যাহার

‘হত্যার শিকার’ কিশোরী জীবিত উদ্ধার: ৩ আসামির জবানবন্দি প্রত্যাহারের আবেদন

‘ধর্ষণের পর হত্যা’ ৫১ দিন পর জীবিত উদ্ধার কিশোরী

Comments

The Daily Star  | English

Cyclone Remal makes landfall

The eye of the cyclonic storm is scheduled to cross Bangladesh between 12:00-1:00am after which the cyclone is expected to weaken

6m ago