শীর্ষ খবর

নরসিংদীতে স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা, অভিযুক্তকে গণপিটুনি

নরসিংদীর শিবপুর উপজেলায় এক ব্যক্তি তার স্ত্রী ও বাড়ির মালিকসহ তিন জনকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
Narsingdi.jpg
স্থানীয়দের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনছে পুলিশ। ছবি: স্টার

নরসিংদীর শিবপুর উপজেলায় এক ব্যক্তি তার স্ত্রী ও বাড়ির মালিকসহ তিন জনকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুমড়াদি গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাদল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৪২), বাড়ির মালিক কুমড়াদি গ্রামের বাসিন্দা রাজমিস্ত্রি তাজুল ইসলাম (৫৮) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪৮)। একই ঘটনায় বাদল মিয়ার ছেলে সোহাগ (১৫) এবং তাজুল ইসলামের মেয়ে কুলসুম আক্তার (২৩) আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি বাদল মিয়া শিবপুরের দুলালপুর গ্রামের স্বামী পরিত্যক্তা নাজমাকে ৮-৯ বছর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তারা কুমড়াদি গ্রামে তাজুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

পারিবারিক কলহের জেরে রোববার ভোরে নাজমা ও বাদল মিয়ার মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্বামী বাদল তার স্ত্রী ও আগের সংসারের এক ছেলে সন্তানকে কুপিয়ে আহত করেন। চিৎকার শুনে বাড়ির মালিক তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও মেয়ে কুলসুম বেগম এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়ার পথে তাজুল ইসলাম মারা যান।

এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত বাদল মিয়াকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

পুলিশ পরিদর্শক আরেও জানান, পুলিশ ইতোমধ্যে এ ঘটনার তদন্ত শুরু করেছে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

Comments

The Daily Star  | English

Response to Iran’s attack: Israel war cabinet weighing options

Israel yesterday faced pressure from allies to show restraint and avoid an escalation of conflict in the Middle East as it considered how to respond to Iran’s weekend missile and drone attack.

5h ago