শীর্ষ খবর

এমসি কলেজে ধর্ষণ মামলার আরও এক আসামি গ্রেপ্তার

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলার চতুর্থ আসামি অর্জুন লঙ্করকে গ্রেপ্তার করা হয়েছে।
অর্জুন লঙ্কর। ছবি: সংগৃহীত

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলার চতুর্থ আসামি অর্জুন লঙ্করকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রোববার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা সীমান্তের দুর্লভপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির।

তিনি জানান, সকালে সিলেট জেলা পুলিশ গোয়েন্দা বিভাগের একটি দল মাধবপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রাম গ্রামের স্থায়ী বাসিন্দা অর্জুন লস্কর (২৫) এমসি কলেজের সাবেক শিক্ষার্থী এবং সিলেট মহানগরীর রাজপাড়া এলাকার বাসিন্দা।

এর আগে, গত ২৫ সেপ্টেম্বর রাত ৮টা নাগাদ কলেজের ফটকের সামনে বেড়াতে যাওয়া এক তরুণী ও তার স্বামীকে জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করেন একদল তরুণ। এ ঘটনায় সেদিন রাতেই ধর্ষণের শিকার তরুণীর স্বামী বাদী হয়ে সিলেটের শাহ পরান থানায় ছয় জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত তিন জনকে সহযোগী হিসেবে উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন— সাইফুর রহমান (২৮), শাহ মাহবুবুর রহমান রনি (২৫), অর্জুন লঙ্কর (২৫), মাহফুজুর রহমান মাসুম (২৫), রবিউল ইসলাম (২৫) ও তারেকুল ইসলাম (২৮)। অর্জুন লঙ্করের আগে মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে সুনামগঞ্জের ছাতক উপজেলা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এখন পর্যন্ত মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন:

এমসি কলেজে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

এমসি কলেজে ধর্ষণ ঘটনায় ‘ছাত্রলীগ’র ৬ জনের নামে মামলা

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ মামলায় আসামি যারা

এমসি কলেজের ছাত্রাবাসে অভিযান, অস্ত্র উদ্ধার

আমার দিকটাও বোঝেন, আমার কী সীমাবদ্ধতা, আমি কতটা অসহায়: এমসি কলেজের অধ্যক্ষ

ছাত্রলীগের বিরুদ্ধে এত অভিযোগ কেন?

Comments

The Daily Star  | English

US sanction on Aziz not under visa policy: foreign minister

Bangladesh embassy in Washington was informed about the sanction, he says

2h ago