অনলাইনে একাদশ শ্রেণির ক্লাস ৪ অক্টোবর থেকে

আগামী ৪ অক্টোবর থেকে ২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি শিক্ষার্থীদের ক্লাস অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। আজ বৃহস্পতিবার ঢাকা বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।
Education_Board_Dhaka.jpg
ছবি: সংগৃহীত

আগামী ৪ অক্টোবর থেকে ২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি শিক্ষার্থীদের ক্লাস অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। আজ বৃহস্পতিবার ঢাকা বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বর্তমানে কোভিড-১৯ এর কারণে শ্রেণিকক্ষে আপাতত পাঠদান সম্ভব হচ্ছে না। শিক্ষার্থীদের লেখাপড়া যেন বিঘ্নিত না হয় তাই ২০২০-২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। আগামী ৪ অক্টোবর থেকে অনলাইনে ক্লাস শুরু হবে।

গতকাল বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি অধ্যাপক মু. জিয়াউল হক স্বাক্ষরিত চিঠিতে এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

4h ago