ক্যাম্পে যোগ দিচ্ছে এইচপি দলও, ভাবনায় ওয়ানডে সিরিজ

শনিবার সভা করে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয় এমনটাই ঠিক করেছেন।
Naimur Rahman Durjoy, Akram Khan, Habibul Bashar, Minhajul abedin
ছবি: বিসিবি

জাতীয় দলের পাশাপাশি হাই পারফরম্যান্স স্কোয়াড (এইচপি) দলকেও চলমান অনুশীলন ক্যাম্পে নিয়ে আসা হচ্ছে। কোভিড-১৯ পরীক্ষার পর তারাও জৈব সুরক্ষিত বলয়ে প্রবেশ করবে। ক্যাম্পে থাকা ক্রিকেটারদের তিন দলে ভাগ করে প্রস্তুতিমূলক ওয়ানডে সিরিজ খেলানোর পরিকল্পনা করছে বিসিবি।

শনিবার সভা করে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয় এমনটাই ঠিক করেছেন।

আজ (মঙ্গলবার) কোভিড-১৯ পরীক্ষা দেওয়ার জন্য এইচপি দলের ক্রিকেটাররা মিরপুর একাডেমি ভবনে উঠবেন।

পরীক্ষার পর কোভিড-১৯ নেগেটিভ ক্রিকেটাররা জাতীয় দলের ক্যাম্পে থাকা ২৮ ক্রিকেটারের সঙ্গে হোটেলে যোগ দেবেন।

এসব ক্রিকেটারদের তিনটি দল ভাগ করে একটি প্রস্তুতিমূলক ওয়ানডে সিরিজ আয়োজন করা হবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন আকরাম।

শ্রীলঙ্কা সফর বাতিল হয়ে যাওয়ায় জাতীয় দলের ক্যাম্পে থাকা ক্রিকেটাররা নিজেরা ভাগ হয়ে এরমধ্যে খেলেছে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ। সোমবার থেকে শুরু হওয়ার কথা আরও একটি দুই দিনের ম্যাচ।

১১ অক্টোবর থেকে হওয়ার কথা তিন দিনের প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচটি বাদ দিয়ে ওই সময়টায় ওয়ানডে সিরিজ চালুর ভাবনা আছে বিসিবির। আর ম্যাচটি হলে ১৫ অক্টোবরের পর শুরু হবে ওয়ানডে সিরিজ।

শ্রীলঙ্কা সফর না হওয়ায়, কয়েকটি দল নিয়ে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের কথা জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। এই টুর্নামেন্ট দিয়েই শুরু হওয়ার কথা ঘরোয়া মৌসুম। টুর্নামেন্টটি আয়োজনে তারা কাজ করছেন বলে জানান আকরাম।

Comments

The Daily Star  | English
Prof Yunus, 13 others granted bail in graft case

Labour law violation: Bail of Prof Yunus extended till July 4

A Dhaka tribunal today extended bail of Nobel Laureate Prof Muhammad Yunus and three directors of Grameen Telecom till July 4 in a labour law violation case

10m ago