শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সোয়া ১০টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাতখামাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
dead_body_0.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সোয়া ১০টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের সাতখামাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

নিহত দুই জন হলেন— ময়মনসিংহের গৌরিপুর উপজেলার বীর আহমদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে সোহেল রানা (৩৪) ও নান্দাইল উপজেলার সোলায়মান মিয়ার ছেলে আবু হানিফ (৩০)। আহত তিন জন হলেন— কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নামাপাড়া (জঙ্গলবাড়ি) গ্রামের রিপা (৩০) ও তার স্বামী সিদ্দিকুর রহমান (৩৮)। অপর আহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন আহতদের বরাত দিয়ে বলেন, ‘গতকাল সন্ধ্যার পর পাঁচ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা গাজীপুরের শ্রীপুরের উদ্দেশে রওনা দেয়। রাতের ওই সময়ে শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সাতখামাইর এলাকায় পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।’

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এমএ সাঈদ নিলয় বলেন, ‘গুরুতর আহত আবু হানিফ ও সোহেল রানাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আর আহত স্বামী-স্ত্রীকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।’

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago