বাগেরহাটে এনজিও কর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

বাগেরহাটের ফকিরহাটে এনজিও কর্মীকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভ্যান চালক মামুনকে (২৭) ফকিরহাটের জাড়িয়া মাইট কুমড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে ফকিরহাট থানা পুলিশ। এ সময় পুলিশ ভিডিওসহ মোবাইলটিও উদ্ধার করেছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

বাগেরহাটের ফকিরহাটে এনজিও কর্মীকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভ্যান চালক মামুনকে (২৭) ফকিরহাটের জাড়িয়া মাইট কুমড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে ফকিরহাট থানা পুলিশ। এ সময় পুলিশ ভিডিওসহ মোবাইলটিও উদ্ধার করেছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুপার বলেন, ‘আজ সকালে একজন নারী এনজিও কর্মীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মামুন নামে এক ভ্যান চালককে মোবাইল ও ভিডিওসহ গ্রেপ্তার করে। এ ঘটনায় পুলিশ অন্য অভিযুক্তদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।’

তিনি আরও বলেন, ‘ওই নারী যেখানে ভাড়া থাকতেন তার পাশে রুমে একজন ছাত্র ভাড়া থাকেন। শনিবার গভীর রাতে তারা ভুক্তভোগীর ঘরে যায় এবং তাকে ব্লাকমেইল করার চেষ্টা করে। এক পর্যায়ে তাকে ধর্ষণ করে ও মোবাইলে ভিডিও করে। পুলিশ মোবাইল ও ভিডিও উদ্ধার করেছে।’

এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে ফকিরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন বলে জানান ফকিরহাট থানার ওসি আনম খায়রুল আনাম।

অভিযুক্তরা হলেন- ফকিরহাটের জাড়িয়া মাইট কুমড়া এলাকার ফিরোজ (২৮), মূসা (২৬), মামুন (২৭) ও রাজু (২৯)।

 

 

Comments

The Daily Star  | English
How a war in the Middle East could impact South Asia

How a war in the Middle East could impact South Asia

The impact of a widening of the Gaza war would be especially severe for South Asian nations

12h ago