শীর্ষ খবর

রৌমারী সীমান্তে বিজিবি’র হাতে ৩ ভারতীয় আটক

অবৈধ অনুপ্রবেশের দায়ে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সীমান্ত এলাকায় ভারতীয় তিন নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ রোববার সকালে বিজিবি’র জামালপুর ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছে।
Roumari_BGB_18Oct20.jpg
ছবি: সংগৃহীত

অবৈধ অনুপ্রবেশের দায়ে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সীমান্ত এলাকায় ভারতীয় তিন নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ রোববার সকালে বিজিবি’র জামালপুর ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছে।

তিনি বলেন, গতকাল বিকালে উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৫৫ এর সাবপিলার ৪ এর কাছে কাউনিয়ারচর বন্দর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তাদের বাড়ি আসাম রাজ্যের মানকাচর জেলার দক্ষিণ শালমারা থানার হাট শিংগীমারী এলাকায়। আটক ব্যক্তিরা হলেন— সেলিম মিয়া (২১), জাহাঙ্গীর আলম (২০) ও মাহালম শেখ (২০)।

তিনি আরও বলেন, গরু ব্যবসার উদ্দেশ্যে ভারতীয় তিন নাগরিক অবৈধভাবে বাংলাদেশে ঢুকে পড়েন। সন্দেহ হলে বিজিবি’র টহল দল তাদের আটক করে। এ ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। আটক ব্যক্তিদের রৌমারী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, ভারতীয় তিন নাগরিকের বিরুদ্ধে বিজিবি সীমান্ত লঙ্ঘন আইনে একটি মামলা করেছে।

Comments