টিভিতেও দেখা যাবে প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল

শুক্রবার দুপুর ২টায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রস্তুতিমূলক আসরের চূড়ান্ত লড়াই।

সবগুলো ম্যাচই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ফেসবুক পেজে সম্প্রচারিত হচ্ছিল। প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল ম্যাচটা আরও বেশি দর্শকদের দেখার ব্যবস্থা করে দিচ্ছে বিসিবি। মাহমুদউল্লাহ একাদশ ও শান্ত একাদশের ফাইনাল খেলা দেখা যাবে বাংলাদেশ টেলিভিশনে।

শুক্রবার দুপুর ২টায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রস্তুতিমূলক আসরের চূড়ান্ত লড়াই।

১১ অক্টোবর থেকে তিন দলকে নিয়ে শুরু হয়েছিল ৫০ ওভারের এই টুর্নামেন্ট। করোনাভাইরাসের কারণে তা দিয়েই সাত মাসের বিরতি পার করে ফিরেছিল মাঠের ক্রিকেট।

অংশ নেওয়া তিন দল তামিম একাদশ, শান্ত একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ রাউন্ড রবিন পদ্ধতিতে একে অন্যের সঙ্গে দুবার করে খেলেছে। চার ম্যাচের তিনটা জিতে শীর্ষে থেকে ফাইনাল নিশ্চিত করে শান্ত একাদশ। দুই জয়ে তাদের প্রতিপক্ষ হয় মাহমুদউল্লাহর দল। আর চার ম্যাচে মাত্র এক জয় নিয়ে বিদায় নেয় তামিম একাদশ।

বরাবরের মতই বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/bcbtigercricket  থেকেও দেখা যাবে এই ম্যাচ।

নাজমুল হোসেন শান্ত একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুকুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহি, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন। স্ট্যান্ডবাই- সুমন খান, সাদমান ইসলাম, তানবীর ইসলাম।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান, রকিবুল হাসান, আমিনুল ইসলান বিপ্লব। স্ট্যান্ডবাই- আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও হাসান মুরাদ।

Comments