১০০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

রাজধানীর উত্তরা এলাকা থেকে এক শ কেজি গাঁজাসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। আজ মঙ্গলবার ডিবি ওয়ারী বিভাগের উপকমিশনার মো. আ. আহাদ দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, উত্তরা পূর্ব থানায় নিয়মিত মামলা দায়ের করে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।
DB_Arrested_27Oct20.jpg
ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তরা এলাকা থেকে এক শ কেজি গাঁজাসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছেন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। আজ মঙ্গলবার ডিবি ওয়ারী বিভাগের উপকমিশনার মো. আ. আহাদ দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, উত্তরা পূর্ব থানায় নিয়মিত মামলা দায়ের করে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, গতকাল রাত সোয়া ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা ৬ নম্বর সেক্টরে ইশা খাঁ রোডের পশ্চিম মাথায় ঢাকা ময়মনসিংহ রোডের ফুটওভার ব্রিজের নিচে থেকে মো. সুমন ওরফে নোয়াখাইল্যা সুমনা ওরফে খোকন (৩৬) ও মোসা. শিউলি বেগমকে (৪০) আটক করা হয়। তবে তাদের সঙ্গে থাকা দুই জন পালিয়ে গেছে। তাদের কাছ থেকে এক শ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

মো. আ. আহাদের নির্দেশনায় ও অতিরিক্ত উপকমিশনার (ওয়ারী) মো. জসিম উদ্দিনের তত্ত্বাবধানে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান, পরিদর্শক (নিরস্ত্র) মো. আরজুন, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. আ. হালিম, এসআই (নিরস্ত্র) মো. আসিফ ইকবাল, এসআই (নিরস্ত্র) মজিদ, এসআই(নিরস্ত্র) মো. শাহাজাত আলী, এএসআই মো. শামীম মিয়া, এএসআই রেজাউল করিম, এএসআই মো. ইসমাইল হোসেন, এএসআই মো. আবু বক্কর সিদ্দিক, এএসআই মো. হান্নান, এএসআই মো. জাহিদুল ইসলাম অভিযানে অংশ নেন।

Comments

The Daily Star  | English
Hasan Mahmud Joins OIC Meeting on Israeli Aggression

Hasan Mahmud attends ‘9th Our Ocean Conference’ in Greece

Foreign Minister Hasan Mahmud has attended the "9th Our Ocean Conference Greece 2024" held in Athens

32m ago