শীর্ষ খবর

বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ: রিমান্ড শেষে কারাগারে দেলোয়ার

নোয়াখালীর বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ারকে পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।
নোয়াখালীর বেগমগঞ্জে ধর্ষণ মামলায় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। ছবি: স্টার

নোয়াখালীর বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ারকে পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী মুখ্য বিচারিক হাকিম আদালতে দেলোয়ারকে হাজির করা হলে শুনানির পর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই নোয়াখালী কার্যালয়ের পরিদর্শক সিরাজুল মোস্তফা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৫ দিনের জিজ্ঞাসাবাদে দেলোয়ার গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা অকপটে স্বীকার করলেও আদালতে নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দিতে বার বার মত পরিবর্তন করে দেলোয়ার।

নোয়াখালী পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল জানান, ধর্ষণ মামলায় ৫ দিন, অস্ত্র মামলায় একদিন ও বিস্ফোরক মামলায় একদিনসহ দেলোয়ারের ৭ দিনের রিমান্ড শেষ হয়েছে দেলোয়ারের।

নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে করা দুই মামলায় দেলোয়ারের সমপৃক্ততা থাকায় তাকে ওই দুইটি মামলায় অন্তর্ভূক্ত করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী বলেন দেলোয়ারকে ওই দুইটি মামলায় খুব শিগগির আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

বেগমগঞ্জের একলাশপুরে নারীকে নির্যাতন ও ভিডিও চিত্র ভাইরালের ঘটনায় ৪ অক্টোবর নির্যাতনের শিকার নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে দুইটি মামলা করেন। পরে ৬ অক্টোবর দেলোয়ারের বিরুদ্ধে ওই নারী ধর্ষণ মামলা করেন। গত ৪ অক্টোবর রাতে দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব। ধর্ষণ মামলাটি গত ২৩ অক্টোবর বেগমগঞ্জ মডেল থানা থেকে পিবিআইতে হস্তান্তর করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Cyclone Remal likely to hit Bangladesh coast by Sunday evening

Maritime ports asked to maintain local cautionary signal no one

2h ago