‘আসল সর্বকালের সেরা’কে ন্যু ক্যাম্পে দেখতে পাবে, বার্সাকে জুভেন্টাস

কে ‘গোট’ (গ্রেটেস্ট অব অল টাইম/সর্বকালের সেরা)? এই নিয়ে রসিকতাটা জমেছে!
messi and ronaldo
ছবি: টুইটার

কে ‘গোট’ (গ্রেটেস্ট অব অল টাইম/সর্বকালের সেরা)? এই নিয়ে রসিকতাটা জমেছে! বার্সেলোনা ও জুভেন্টাসের টুইটার অ্যাকাউন্টগুলো যারা পরিচালনার দায়িত্বে আছেন, তারা যদি পাল্টাপাল্টি মন্তব্য চালিয়ে যান, তবে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো অনুরাগীরা নিশ্চয়ই আরও একটা আলোচনার খোরাক পাবেন!

পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো করোনাভাইরাস থেকে সেরে ওঠেননি এখনও। তার অনুপস্থিতিতে বার্সার বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বিবর্ণ পারফরম্যান্স করেছে জুভরা। ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে গত বুধবার রাতে তারা হেরে গেছে ২-০ গোলে। তুরিনে কাতালানদের প্রথম জয়ে একবার করে লক্ষ্যভেদ করেন ওসমান দেম্বেলে ও লিওনেল মেসি।

ম্যাচ শেষে বার্সার অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে খোঁচা দিয়ে টুইট করা হয়, ‘আমরা আনন্দিত যে, সর্বকালের সেরাকে (গোট ইমোজি) তোমরা তোমাদের মাঠে দেখতে পেলে, জুভেন্টাস।’ অর্থাৎ মেসিকেই সর্বকালের সেরা ফুটবলার বলছে স্প্যানিশ ক্লাবটি।

রোনালদো না থাকায় সময়ের সেরা দুই তারকার মুখোমুখি লড়াই দেখার প্রত্যাশা পূরণ হয়নি ভক্ত-সমর্থকদের। অথচ তারা ছিলেন অধীর অপেক্ষায়। রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ায় আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসির সঙ্গে গত প্রায় দেড় বছরে তার আর সাক্ষাৎ ঘটেনি। এবারে মঞ্চ প্রস্তুত থাকলেও করোনাভাইরাস তাতে আঘাত হেনেছে।

তবে মেসি-রোনালদোর দ্বৈরথ দেখার আরেকটা সুযোগ মিলছে কদিন বাদেই। আগামী ৯ ডিসেম্বর ফিরতি ম্যাচে ন্যু ক্যাম্পে জুভেন্টাসকে আতিথ্য দিবে বার্সেলোনা। ততদিনে রোনালদোর সুস্থ হয়ে ওঠাটা প্রত্যাশিত। কারণ, প্রায় দুই সপ্তাহ আগে তিনি পজিটিভ হয়েছেন এবং শারীরিকভাবে সুস্থ আছেন। এখন দুজনের ক্ষেত্রে চোট বা নিষেধাজ্ঞা জাতীয় কোনো পরিস্থিতির উদ্ভব না ঘটলেই হয়!

আর ন্যু ক্যাম্পের ওই ম্যাচেই দেখা যাবে ‘আসল গোট’কে! হ্যাঁ, বার্সার মন্তব্যের জবাবে জুভেন্টাসের রিটুইট, ‘সম্ভবত, তোমরা ভুল ডিকশনারিতে খোঁজ করেছ। আমরা আসল সর্বকালের সেরাকে ন্যু ক্যাম্পে তোমাদের জন্য নিয়ে আসব।’ অর্থাৎ রোনালদোকেই সর্বকালের সেরা ফুটবলার বলছে ইতালিয়ান পরাশক্তিরা।

এখন দেখা যাক, এই টুইট-পাল্টা টুইট কোথায় গিয়ে থামে!

Comments

The Daily Star  | English

Sea-level rise in Bangladesh: Faster than global average

Bangladesh is experiencing faster sea-level rise than the global average of 3.42mm a year, which will impact food production and livelihoods even more than previously thought, government studies have found.

44m ago