ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাক, গ্যাসচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে তিন জন নিহত ও চারজন আহত হয়েছেন।
ছবি: সংগৃহীত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাক, গ্যাসচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের চার জন নিহত ও তিন জন আহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেলে উপজেলার সৈয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন খাঁটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক।

নিহতরা হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৬২), তার স্ত্রী আয়েশা খাতুন (৫৮), তার ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা বেগম এবং নাতনি নাদিয়া আক্তার (৫)।

দুর্ঘটনায় আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের বিল্লাল মিয়া (২২), প্রাইভেটকারের চালক সুনামগঞ্জের ছাতকের সালমান (২২), নিহত নাবালক মিয়ার ছোট ভাই খুরশেদ আলম (৬০) ও নাতনি জান্নাত (০৪)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই রাজ্জাক বলেন, ‘কুমিল্লামুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারকে চাপা দিয়ে মুহূর্তেই নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি গ্যাসচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথেই নারী ও শিশুসহ তিন জন মারা যায়। ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনার পর গুরুতর আহত দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হলে পথে আরও একজনের মৃত্যু হয়।’

Comments