করোনায় আক্রান্ত মাহমুদউল্লাহ, খেলা হচ্ছে না পিএসএলে

পিএসএলের প্লে অফ রাউন্ডে মুলতান সুলতানসের হয়ে খেলার কথা ছিল মাহমুদউল্লাহর।
Mahmudullah

পাকিস্তান সুপার লিগে ডাক পেয়েছিলেন। টুর্নামেন্টটির প্লে অফ রাউন্ডে খেলতে যেতেই রুটিন চেকআপের অংশ হিসেবে কোভিড-১৯ পরীক্ষা করান মাহমুদউল্লাহ। তাতে তার ফল পজিটিভ এসেছে। এতে করে পিএসএল তো বটেই চলতি মাসে শুরু হতে যাওয়া পাঁচ দলের বঙ্গবন্ধু টি-২০ কাপেও অনিশ্চিত তিনি।

বিসিবির একটি সূত্র মাহমুদউল্লাহর করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছে। সেই সূত্র থেকেই জানা যায়, আজ আরও একবার এই ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হবে।

পিএসএলের প্লে অফ রাউন্ডে  মুলতান সুলতানসের হয়ে খেলার কথা ছিল মাহমুদউল্লাহর। এই আসরে তামিম ইকবাল খেলছেন লাহোর কালান্দার্সে। করোনায় আপাতত মাহমুদউল্লাহর যাত্রা ভঙ্গ।

করোনা আক্রান্ত হলেও একদমই সুস্থ আছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। হালকা ঠাণ্ডা জনিত উপসর্গ ছাড়া তার কোন উপসর্গ নেই। ৬ তারিখ করোনা পরীক্ষা করিয়ে পজিটিভ আসার পর নিশ্চিত হতে ৭ তারিখ আবার  পরীক্ষা করান তিনি। এতেও ফল আসে একই। আসন্ন টি-২০ টুর্নামেন্ট সামনে রেখে  বিসিবি এই ক্রিকেটারের তৃতীয় দফায় করোনা পরীক্ষা করাতে চায়। 

এদিকে দেশে ফিরেই কোয়ারেন্টিন না মেনে জনসমাগমে যাওয়া সাকিব আল হাসানের করোনাপরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সোমবার তাই তিনি বিসিবির ফিটনেস পরীক্ষায় অংশ নেবেন।

করোনা বিরতির পর প্রস্তুতিমূলক ওয়ানডে টুর্নামেন্ট প্রেসিডেন্ট’স কাপে চ্যাম্পিয়ন হয় মাহমুদউল্লাহ একাদশ। টুর্নামেন্টে রান পেয়েছিলেন অধিনায়কও। করোনা আক্রান্ত হয়ে এবার তার সেই ছন্দে পড়ল ছেদ। 

Comments

The Daily Star  | English

Elevated expressway to open to public only after curfew is lifted

The Dhaka Elevated Expressway will remain closed to public until the government lifts the curfew fully, the operating company said today

37m ago