শীর্ষ খবর

লক্ষ্মীপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ যাত্রী নিহত

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও একমাত্র যাত্রী নিহত হয়েছেন।
Laxmipur.jpg
অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক ও যাত্রী নিহত হন। ছবি: স্টার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও একমাত্র যাত্রী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে চন্দ্রগঞ্জ থানার কফিল উদ্দিন ডিগ্রী কলেজ ও রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার গনিপুর এলাকার মৃত নাছির উদ্দিনের ছেলে অটোরিকশা চালক মো. আজিম উদ্দিন (৩৮) ও যাত্রী লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার পূর্ব চরমাটিন গ্রামের মো. আবু ছায়েদের ছেলে জামাল উদ্দিন (৩২)। তিনি ফলের ব্যবসা করতেন।

খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠিয়েছে। থানার উপপরিদর্শক মো. রিয়াদ উদ্দিন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, জামাল উদ্দিন বেগমগঞ্জের চৌমুহনী থেকে ফল কিনে আজিম উদ্দিনের সিএনজিচালিত অটোরিকশায় করে কফিল উদ্দিন ডিগ্রী কলেজ ও রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শাহী পরিবহনের একটি বাস  অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক ও যাত্রী নিহত হন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

Comments

The Daily Star  | English

PM reaches New Delhi on two-day state visit to India

Prime Minister Sheikh Hasina arrived in New Delhi today on a two-day state visit to India

57m ago