সাকিবের নিরাপত্তায় সশস্ত্র নিরাপত্তারক্ষী

বুধবার অনুশীলনে নিরাপত্তারক্ষীকে পাশে নিয়ে মাঠে ঢুকতে দেখা গেছে এই তারকাকে।
Shakib Al Hasan
ছবি: ফিরোজ আহমেদ

এক ব্যক্তি দা উঁচিয়ে হত্যার হুমকি দেওয়ার পর পরিস্থিতি বিবেচনায় সাকিব আল হাসানের নিরাপত্তা বাড়িয়েছে বিসিবি। বুধবার অনুশীলনে নিরাপত্তারক্ষীকে পাশে নিয়ে মাঠে ঢুকতে দেখা গেছে এই তারকাকে।

 

বুধবার দুপুর ১২টা ১০ মিনিটের দিকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন সাকিব। এরপর কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে নিয়ে যান ইনডোরে। তখন তার পাশে হাঁটতে দেখা যায় সশস্ত্র একজন নিরাপত্তারক্ষীকে।

এই ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী দ্য ডেইলি স্টারকে বলেন, পরিস্থিতির কারণেই একজনকে নিয়োগ করেছেন তারা, ‘বিসিবির নিরাপত্তা বিভাগ থেকেই সাকিবের জন্য একজন রক্ষীকে নিযুক্ত করা হয়েছে। এটা তেমন কিছু না, যেহেতু একটা পরিস্থিতি তৈরি হয়েছে, সেকারণে এই ব্যবস্থা।’

আরও পড়ুন- ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি

গত ১৫ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে সিলেটের মহসিন তালুকদার নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। অকথ্য গালাগাল দিয়ে এই ব্যক্তি সাকিবের কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

আরও পড়ুন- মোবাইল ভাঙা ও পূজার অনুষ্ঠান প্রসঙ্গে যা বললেন সাকিব

১৬ নভেম্বর দ্য ডেইলি স্টারের প্রতিবেদনের মাধ্যমে বিষয়টি সারাদেশে জানাজানি হয়। এরপর ওই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিট আইনে মামলা করে পুলিশ। পরদিন তাকে গ্রেপ্তারও করা হয়।

আরও পড়ুন- অস্ট্রেলিয়ার নীতি পুলিশের আপত্তিতে বিগ ব্যাশে সাকিবকে ‘না’

তার আগেই ১৬ নভেম্বর সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও পোস্ট করে পূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষমা প্রকাশ করে ব্যাখ্যা দেন সাকিব।

 

Comments

The Daily Star  | English

Took action against 'former peon' who amassed Tk 400cr: PM

Prime Minister Sheikh Hasina said she has taken action against a former "peon" of her own house who amassed Tk 400 crore in wealth

45m ago