রাজধানীতে পেট্রল পাম্পের কর্মীর গায়ে অকটেন ঢেলে আগুন, গ্রেপ্তার ৩

রাজধানীর শ্যামপুর জুরাইনে পেট্রল পাম্পের এক কর্মীর গায়ে অকটেন ঢেলে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে আরেক কর্মীর বিরুদ্ধে।
Salauddin Petrol Pump-1.jpg
শ্যামপুর জুরাইন এলাকার সালাউদ্দিন পেট্রল পাম্প। ছবি: সংগৃহীত

রাজধানীর শ্যামপুর জুরাইনে পেট্রল পাম্পের এক কর্মীর গায়ে অকটেন ঢেলে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে আরেক কর্মীর বিরুদ্ধে।

আজ মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে সালাউদ্দিন পেট্রল পাম্পে এ ঘটনা ঘটে। দগ্ধ রিয়াদ হোসেনকে (২০) শেখ হাসিনা জাতীয় বার্ন এবং প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, রিয়াদের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। বর্তমানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুল ইসলাম জানান, পেট্রল পাম্পে রাতে চার জন অপারেটর ডিউটি করছিল। তাদের মধ্যে মাহমুদুল হাসান ইমন (২২) নামের এক অপারেটর ঘুমিয়ে পড়ে। রিয়াদ তাকে ঘুম থেকে ডাকার সময় সে তার গায়ে অকটেন ছিটিয়ে দেয়।

ওসি জানান, ইমন ঘুম থেকে জেগে রিয়াদের গায়ে অকটেন ঢেলে ম্যাচ দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে রিয়াদের শরীরে মুহূর্তেই আগুন ধরে যায়।

পাম্পের কর্মীরাই তখন রিয়াদকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করে বলে জানান তিনি।

ওসি মফিজুল জানান, এ ঘটনায় রিয়াদের বাবা একটি মামলা করেছেন। মামলার পর ইমনসহ অপর দুই অপারেটর পাভেল (২৮) ও রনিকে (১৮) গ্রেপ্তার করা হয়েছে।

Comments

The Daily Star  | English
Bangladesh lacking in remittance earning compared to four South Asian countries

Remittance hits eight-month high

In February, migrants sent home $2.16 billion, up 39% year-on-year

47m ago