চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চাঁদপুরের ফরিদগঞ্জে লরি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কস্থ ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই ঘটনা ঘটে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

চাঁদপুরের ফরিদগঞ্জে লরি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কস্থ ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন।

নিহত দুই জন হলেন— অটোরিকশাচালক জাহাঙ্গীর হোসেন (৪০) ও নিলুফা ইয়াসমিন রুমা (৩৮)। জাহাঙ্গীরের বাড়ি রায়পুর উপজেলায়। আর নিহত নারীর বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে। আহত ব্যক্তির নাম মামুন (৩৫)। তার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার শোল্লা এলাকায়।

ফরিদগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, মেঘনা অয়েল কোম্পানির একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে লরির চাকা ফেঁটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হলে লরি ও সিএনজি দুটোই পাশ্ববর্তী খালে পড়ে যায়। এতে অটোরিকশাচালকসহ দুই জন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন একজন। তাৎক্ষণিক আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশাচালক ও এক যাত্রীকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া, গুরুতর আহত অপর যাত্রীকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহিদ হোসেন বলেন, ‘আমরা এ ঘটনায় গাড়ি দুটি জব্দ করেছি। তবে, লরিচালক পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

এর আগে, গত রোববার বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে এক অটোরিকশাচালক নিহত হন। সে সময় সিএনজিতে থাকা একই পরিবারের তিন যাত্রী গুরুতর আহত হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

Comments

The Daily Star  | English

President appoints seven new state ministers

President Mohammed Shahabuddin today appointed seven new state ministers in the cabinet led by Prime Minister Sheikh Hasina

1h ago