শীর্ষ খবর

খানসামায় ট্রাক্টরের ধাক্কায় ২ ইপিজেড কর্মী নিহত

দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় দুই ইপিজেড কর্মী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় টেক্সটাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় দুই ইপিজেড কর্মী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় টেক্সটাইল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

শেখ কামাল হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ‘এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও সহযোগীরা পালিয়ে যান। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ‘অটোভ্যানে করে ইপিজেড কর্মীরা নীলফামারী উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় এক কর্মীর ওড়না ভ্যানের চাকায় জড়িয়ে যায়। এরপর ভ্যান থামিয়ে ওড়না ঠিক করা সময় খানসামা থেকে টেক্সটাইলগামী বালু ভর্তি একটি ট্রাক্টর অটোভ্যানটিকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই ইপিজেড কর্মী দিপালী মারা যান। পরে আহতদের উদ্ধার করে পাকেরহাট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে, উন্নত চিকিৎসার জন্য কনিকা দেবনাথকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত দিপালী দেবনাথ (২৫) উপজেলার আঙ্গারপাড়া গ্রামের জুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী (২৫) এবং কনিকা দেবনাথ (২৬) বিপুল দেবনাথের স্ত্রী। তারা দুজনেই নীলফামারীর উত্তরা ইপিজেডে এভারগ্রীনের শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন।

Comments

The Daily Star  | English

Fire breaks out in Gazipur warehouse

A fire broke out in a fabric warehouse in Konabari area of ​​Gazipur City Corporation this afternoon

24m ago