সাউথ এশিয়ান ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডস ২০২০ জিতল ডেইলি স্টার

সাউথ এশিয়ান ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডস ২০২০ এর দুই বিভাগে একটি স্বর্ণ ও একটি ব্রোঞ্জ জিতেছে দ্য ডেইলি স্টার।

সাউথ এশিয়ান ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডস ২০২০ এর দুই বিভাগে একটি স্বর্ণ ও একটি ব্রোঞ্জ জিতেছে দ্য ডেইলি স্টার।

ডিজিটাল মিডিয়ায় অসামান্য কাজের জন্য ওয়ার্ল্ড অ্যাসোসিয়েশন অব নিউজ পেপারস এবং নিউজ পাবলিশার্স (ডব্লিউএইচএন-আইএফআরএ) এই পুরস্কার দিয়ে থাকে।

ডেইলি স্টার ‘বেস্ট স্পেশাল প্রোজেক্ট ফর কোভিড-১৯’ বিভাগে স্বর্ণ এবং ‘বেস্ট ইন অডিয়েন্স এনগেজমেন্ট’ বিভাগে ব্রোঞ্জ জিতেছে।

ডিজিটাল মিডিয়া ও মোবাইল ফোনে পাঠকের কাছে সংবাদ পৌঁছে দেওয়ার স্বীকৃতি হিসেবে ডব্লিউএইচএন-আইএফআরএ এই পুরস্কার দেয়। এটি ডিজিটাল মিডিয়ার জন্য সর্বাধিক মর্যাদাপূর্ণ স্বীকৃতি।

অঞ্চল ভিত্তিক দক্ষিণ এশিয়া, এশিয়া, মধ্য প্রাচ্য, আফ্রিকা, ইউরোপ ও লাতিন আমেরিকার প্রতিষ্ঠানগুলোর মধ্যে আলাদা আলাদাভাবে পুরস্কার দেওয়া হয়।

‘বেস্ট স্পেশাল প্রোজেক্ট ফর কোভিড-১৯’ বিভাগে দ্য ডেইলি স্টারের জনকল্যাণমূলক উদ্যোগ ‘মিশন সেভ বাংলাদেশ’ স্বর্ণ পদক অর্জন করে। করোনা মহামারি চলাকালে দেশের সুবিধাবঞ্চিত শ্রেণিকে সহায়তা করতে সেবা ডট এক্সওয়াইজেড ও দৈনিক সমকাল এর সঙ্গে যৌথভাবে এ বছর মার্চে এ উদ্যোগ নেওয়া হয়।

‘বন্ধুত্বে বন্দী’ শীর্ষক দ্য ডেইলি স্টারের আরেকটি ডিজিটাল ক্যাম্পেইন ‘বেস্ট ইন অডিয়েন্স এনগেজমেন্ট’ বিভাগে ব্রোঞ্জ পদক অর্জন করে। আন্তর্জাতিক বন্ধু দিবস ২০২০ উপলক্ষে পাঠাও ও শপআপের সঙ্গে যৌথভাবে এই ডিজিটাল প্রচারণা চালানো হয়।

Comments

The Daily Star  | English
Bangladesh lacking in remittance earning compared to four South Asian countries

Remittance hits eight-month high

In February, migrants sent home $2.16 billion, up 39% year-on-year

1h ago