চোটে পড়ে ছিটকে গেলেন আবু জায়েদ

বল করতে গিয়ে আচমকা পায়ের মাংসপেশির ব্যথায় বসে পড়েছিলেন। আবু জায়েদ রাহিকে মাঠ থেকে বের করা হয়েছিল স্ট্রেচারে করে।
Abu Jayed Chowdhury
ছবি: ফিরোজ আহমেদ

বল করতে গিয়ে আচমকা পায়ের মাংসপেশির ব্যথায় বসে পড়েছিলেন। আবু জায়েদ রাহিকে মাঠ থেকে বের করা হয়েছিল স্ট্রেচারে করে। পরে জানা গেল মাংসপেশির এই টানে অন্তত ১৫ দিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাতে শেষ হয়ে গেল তার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট। 

মঙ্গলবার মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ফরচুন বরিশালের এই পেসার চোটে পড়েন নবম ওভারে। বাকিদের মার খাওয়ার দিনে এর আগে দুই ওভার বেশ ভাল বল করেছিলেন তিনি। তৃতীয় ওভারে প্রথম বলে ছক্কা খাওয়ার পর দ্বিতীয় বল করতে গিয়েই হাঁটুতে ধরে বসে পড়েন।

ব্যথায় কাতরাতে থাকা ডানহাতি পেসারকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে। তাৎক্ষণিকভাবে জানানো হয়েছিল চোট গুরুতর নয়। তবে একদিন পর পরীক্ষা নিরীক্ষা করে দলের ফিজিও জয় বিশ্বাস জানান,  তার রেক্টাস ফিউমরিস মাসলে  ‘ফার্স্ট ডিগ্রি টিয়ার’ চোট আছে। এই ধরণের চোট সারাতে অন্তত ১৫ দিনের বিশ্রাম প্রয়োজন।

ফলে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেলেন তিনি। টুর্নামেন্টে প্লে অফের যাওয়া জিইয়ে রাখা বরিশালের লিগ পর্বে আছে আরও দুই ম্যাচ। এই পেসারের বদলি হিসেবে তাই অন্য কাউকে নেওয়ার সুযোগ থাকছে তাদের। জানুয়ারিতে ওয়ানডে ও টেস্ট খেলতে বাংলাদেশে আসার কথা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। বাংলাদেশের টেস্ট স্কোয়াডে নিশ্চিত পছন্দের এই পেসার তার আগে পুরোপুরি সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে।

Comments

The Daily Star  | English
BNP postpones April 26 rally

Police raiding BNP's Nayapaltan office

Police have started raiding BNP's Nayapaltan headquarters

21m ago