শীর্ষ খবর

ছিনতাইকারীকে ধরে ফেলায় ছুরিকাঘাত, উত্তরায় কলেজছাত্র নিহত

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিসান হাবিব (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। হামলায় তার মামাতো ভাই রুহুল আমিন (১৭) আহত হন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিসান হাবিব (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। হামলায় তার মামাতো ভাই রুহুল আমিন (১৭) আহত হন।

আজ বৃহস্পতিবার দুপুরে উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) তপন চন্দ্র সাহা দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল রাত ১০টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুরে এ ঘটনা ঘটে।

জিসানের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বিহেরগাঁও গ্রামে। তার বাবার নাম আবুল বাশার। তিনি স্থানীয় খলিলুর রহমান ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

জিসানের ফুপাতো ভাই ইকবাল হোসেন জানান, গত ২৭ নভেম্বর নবীনগরে চাচাতো ভাই সৈকতের শ্বশুরবাড়িতে বেড়াতে আসে জিসান। গতকাল সৈকতের চাচি শাশুড়ি আসমা বেগম সৌদি আরবে যান। জিসান ও রুহুল তাকে বিদায় জানিয়ে শাহজালাল বিমানবন্দর থেকে বের হয়ে ক্লাসিক পরিবহনের একটি বাসে নবীনগর ফিরছিল। আবদুল্লাহপুরে বাস থামলে জানালা দিয়ে জিসানের মোবাইল ফোন কেড়ে নিয়ে এক ছিনতাইকারী পালানোর চেষ্টা করে। জিসান বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরে ফেলে।

রুহুলও বাস থেকে নেমে ছিনতাইকারীকে মারধর করে। সে সময় পেছন থেকে আরেক ছিনতাইকারী তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে পাশে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিসানকে মৃত ঘোষণা করেন। রুহুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুহুল ধামরাইয়ের ইসলামপুরে ইকরা মডেল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র— বলেন ইকবাল হোসেন।

তপন চন্দ্র সাহা আরও বলেন, পুলিশ ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

Comments

The Daily Star  | English

Broadband internet restored in selected areas

Broadband internet connections were restored on a limited scale yesterday after 5 days of complete countrywide blackout amid the violence over quota protest

1h ago