নারায়ণগঞ্জে নিখোঁজের ৩ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিখোঁজের তিন দিন পর নয় বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিখোঁজের তিন দিন পর নয় বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে আটক করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে উপজেলার লাওসার এলাকার একটি পুকুরে ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত আরাফাত ইসলাম একই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পরিবারের বরাত দিয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া দ্য ডেইলি স্টারকে বলেন, ‘১৫ ডিসেম্বর রাতে কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে যায় আরাফাত। তারপর থেকেই নিখোঁজ ছিল সে। এ ঘটনায় পরদিন থানায় নিখোঁজের জিডি করে তার বাবা। শুক্রবার দুপুরে স্থানীয়রা পুকুরে মরদেহ ভাসতে দেখে পুলিশকে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করলে স্বজনরা এসে মরদেহের পরিচয় শনাক্ত করে।’

তিনি বলেন, ‘নিহতের শরীরে লাঠি দিয়ে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, মারধর করে হত্যা করে মরদেহ পুকুরে ফেলে দিয়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। কেন হত্যা করা হয়েছে, এ বিষয়ে কিছুই জানা যায়নি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাব্বি নামের এক যুবককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

Comments

The Daily Star  | English

More rains threaten to worsen situation

More than one million marooned; BMW predict more heavy rainfall in 72 hours; water slightly recedes in main rivers

20m ago