শীর্ষ খবর

সড়ক দুর্ঘটনা কেড়ে নিল চিকিৎসক ও শিক্ষকের প্রাণ

হবিগঞ্জে সিএনজি অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক ও শিক্ষক নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে কলিমনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রতীকী ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

হবিগঞ্জে সিএনজি অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক ও শিক্ষক নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে কলিমনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেন।

নিহত চিকিৎসক দিপংকর পোদ্দারের বোন সুম্মিতা পোদ্দার বলেন, ‘অসুস্থ মায়ের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন দিপংকর পোদ্দার। ৭-৮ মাস আগে সরকারি চাকরিতে যোগ দেন। তার স্ত্রী প্রণতি পূর্ণাও একজন চিকিৎসক। দুই বছর আগে তারা বিয়ে করেন। তাদের ঘরে অর্চা নামে নয় মাসের এক শিশু কন্যা আছে।

ওসি অজয় চন্দ্র দেব বলেন, ‘নিহত শিক্ষক জিলহাস উদ্দিনের ছেলে আবু হানিফ বানিয়াচং থানার একজন কনস্টেবল। বাবা জিলহাস ছেলেকে দেখতে বানিয়াচং এসেছিলেন। শুক্রবার বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। নিহত চিকিৎসক দিপংকর পোদ্দারের ময়নাতদন্ত হয়েছে। তবে, পরিবারের অসম্মতি থাকায় বিনা ময়নাতদন্তেই শিক্ষক জিলহাস উদ্দিনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।’

শায়েস্তাগঞ্জ থানা সূত্রে জানা গেছে, একটি সিএনজি অটোরিকশা হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন পৌছালে বিপরীতমুখী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংষর্ঘ হয়। এতে ঘটনাস্থলে মারা যান হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল অফিসার দিপংকর পোদ্দার (২৯) এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ছিপান গ্রামের স্কুল শিক্ষক জিলহাস উদ্দিন(৫৪)। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

নিহত দিপংকর পোদ্দার হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের ডা. চন্দন পোদ্দারের ছেলে।

আহতরা হলেন- হবিগঞ্জ শহরের কুরেশনগর আবাসিক এলাকার নজরুল ইসলাম (৫৯), তার স্ত্রী মমতাজ বেগম (৫৪), শহরতলীর বহুলা এলাকার স্বপন (৩০) ও গফরগাঁও উপজেলার মশাকলি গ্রামের কাওছার (১৭)।

Comments

The Daily Star  | English

To Europe Via Libya: A voyage fraught with peril

An undocumented Bangladeshi migrant worker choosing to enter Europe from Libya, will almost certainly be held captive by armed militias, tortured, and their families extorted for lakhs of taka.

8h ago