নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে নামার আগে পাকিস্তানের খারাপ খবর

সোমবার বাবর ও ইমামের ছিটকে পড়ার খবর নিশ্চিত করেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।
Kane Williamson & Babar Azam
ব্যাটিং নিয়ে আলাপ করছেন কেইন উইলিয়ামসন আর বাবর আজম। ছবি: ব্ল্যাকক্যাপস টুইটার

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতেই হেরে সিরিজ খুইয়ে বসেছে পাকিস্তান। আনুষ্ঠানিকতার শেষ ম্যাচের পর শুরু হবে টেস্ট সিরিজ। তবে তার আগেই একটি খারাপ খবর পেল সফরকারীরা। চোটে পড়ে টি-টোয়েন্টি সিরিজ খেলতে না পারা অধিনায়ক বাবর আজম থাকছেন না প্রথম টেস্টেও, তার সঙ্গী হয়ে নেই ওপেনার ইমাম-উল হকও।

সোমবার বাবর ও ইমামের ছিটকে পড়ার খবর নিশ্চিত করেছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। ২৬ ডিসেম্বর বক্সিং ডেতে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না তাদের। নিয়মিত অধিনায়ক বাবর না থাকায় প্রথম টেস্টে দলকে নেতৃত্ব দেবে কিপার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান।

দলের দুই মূল ব্যাটসম্যানের চোটে ২৪ বছর বয়েসী ইমরান বাটকে দলে নিয়েছে পাকিস্তান। এই তরুণ কায়েদ-ই-আজম ট্রফিতে গেল মৌসুমে ৬২’র উপর গড়ে ৯৩৪ রন করেছিলেন।

দলের প্রধান কোচ মিসবাহ-উল হক সোমবার এক বিবৃতিতে জানিয়েছেন এসব তথ্য, ‘প্রথম টেস্টের সময় বাবরের চোটে পড়ার দুই সপ্তাহ হবে। তবে কোন রকম নেট সেশন ছাড়া তার টেস্টে নেমে পড়া কঠিন। আমি আশা করি বাকিরা মাউন্ট মাঙ্গুনুইতে সুযোগটা কাজে লাগাবে। টি-টোয়েন্টি সিরিজের ব্যর্থতা আড়াল করে দেবে।’

প্রথম টেস্টের পাকিস্তান স্কোয়াড: মোহাম্মদ রিজওয়ান (অধিনায়ক), আবিদ আলি, আজহার আলি, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, ইয়াসির শাহ।

Comments

The Daily Star  | English

Piled-up import containers congest Ctg port

Slow container delivery from the port created the problem

47m ago