ডিজিএফআইর কর্মকর্তা পরিচয়ে টাকা আদায় চেষ্টা, গ্রেপ্তার ১

গাজীপুরের শ্রীপুরে ডিরেক্টরেট জেনারেল অব ফোর্সেস ইন্টেলিজেন্স (ডিজিএফআই) এর কর্মকর্তা পরিচয়ে টাকা আদায় চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে ডিরেক্টরেট জেনারেল অব ফোর্সেস ইন্টেলিজেন্স (ডিজিএফআই) এর কর্মকর্তা পরিচয়ে টাকা আদায় চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

সোহেল রানা রাকিব (৩৬) নামে ওই ব্যক্তির বাড়ি মাগুরা সদর উপজেলার বামনখালী গ্রামে। তার বিরুদ্ধে শ্রীপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কাছ থেকে ভয় দেখিয়ে টাকা নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, আগামী ১৬ জানুয়ারী শ্রীপুর পৌরসভা নির্বাচন। ওই নির্বাচনে ওই ব্যক্তির বিরুদ্ধে প্রার্থীদের কাছ থেকে টাকা আদায় চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে পৌরসভার লোহাগাছ এলাকায় এক কাউন্সিলর প্রার্থীকে ডিজিএফআই পরিচয়ে নির্বাচন আচরণবিধি সংক্রান্ত ভয় দেখিয়ে টাকা দাবি করেছিল। পরে স্থানীয় লোকজন তার পরিচয় চ্যালেঞ্জ করলে তিনি বৈধ পরিচয় দিতে ব্যর্থ হয়। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি বাংলাদেশ সেনাবাহিনী থেকে বরখাস্তকৃত। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

2h ago