নাশকতার পরিকল্পনার অভিযোগ: জয়পুরহাট বিএনপির ২৩ নেতা-কর্মী আটক

নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম-আহবায়ক আব্দুল ওয়াহাবসহ ২৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

নাশকতার পরিকল্পনার অভিযোগে জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম-আহবায়ক আব্দুল ওয়াহাবসহ ২৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে জয়পুরহাট শহরের প্রধান সড়কে অবস্থিত জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, জেলা বিএনপির আহ্বায়কের ব্যক্তিগত কার্যালয়ে জেলা ও উপজেলা থেকে আসা নেতা-কর্মীরা নাশকতার পরিকল্পনা করছেন, এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে ২৩ জনকে আটক করা হয়।

এসময় সেখান থেকে লাঠিসোটাসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

এ বিষয়ে জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান জানান, আগামী পৌর নির্বাচনকে কেন্দ্র করে আলোচনা করতে জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর উপজেলা থেকে নেতা-কর্মীরা জেলা বিএনপির আহ্বায়কের সঙ্গে সাক্ষাত করতে আসলে পুলিশ তাদের আটক করে।

নাশকতার পরিকল্পনা বা কোনো অস্ত্রশস্ত্র উদ্ধারের ঘটনা সঠিক নয় বলেও দাবি করেন তারা।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, গ্রেপ্তারকৃতদের বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি কালাই ও আক্কেলপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago