রহনপুর পৌর নির্বাচন

কেন্দ্রে গিয়ে দেখলেন আগেই ভোট দেওয়া হয়ে গেছে

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে জাল ভোটের অভিযোগ উঠেছে। এক নারী ভোটার অভিযোগ করেছেন, তার ভোট অন্য কেউ দিয়ে গেছেন। আজ শনিবার দুপুরে মোসা. আমেনা খাতুন নামে ওই নারী প্রসাদপুর বালিকা বিদ্যালয় কেন্দ্রে এই অভিযোগ করেন। তিনি রহনপুর পৌর এলাকার নুনগোলা মহল্লার বাসিন্দা।
ChapaiNganj_Election_30Jan21.jpg
মোসা. আমেনা খাতুন | ছবি: স্টার
চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে জাল ভোটের অভিযোগ উঠেছে। এক নারী ভোটার অভিযোগ করেছেন, তার ভোট অন্য কেউ দিয়ে গেছেন। আজ শনিবার দুপুরে মোসা. আমেনা খাতুন নামে ওই নারী প্রসাদপুর বালিকা বিদ্যালয় কেন্দ্রে এই অভিযোগ করেন। তিনি রহনপুর পৌর এলাকার নুনগোলা মহল্লার বাসিন্দা।
 
আমেনা খাতুন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘দুপুর পৌনে ১টার দিকে আমি প্রসাদপুর বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসি। এখানে আসার পরে জানতে পারি, অন্য কেউ আমার ভোট দিয়ে গেছেন।’
 
এ বিষয়ে জানতে চাইলে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সাদেকুল ইসলাম বলেন, ‘পোলিং অফিসারের অসাবধানতার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। অনেক ভোটারের জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) থাকা ছবি অস্পষ্ট। আমরা অভিযোগ পেয়েছি, বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে।’
 
রহনপুর পৌর নির্বাচনে মেয়র পদে সাত জন, কাউন্সিলর পদে ৪৩ জন এবং সংরক্ষিত কাউন্সিল পদে ১৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই এলাকার মোট ভোটার ২৭ হাজার ৯৭ জন।

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

2h ago