শীর্ষ খবর

ভেজাল মদ সরবরাহের অভিযোগে শ্রীপুর থানায় মামলা

গাজীপুরের শ্রীপুরে সারাহ রিসোর্টে অবকাশ যাপন শেষে ঢাকায় ফিরে তিন জনের মৃত্যু ও ১৩ জন অসুস্থ হওয়ার ঘটনায় আজ একটি মামলা হয়েছে। শ্রীপুর থানায় হওয়া এই মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিকে ভেজাল মদ সরবরাহে অভিযুক্ত করা হয়েছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে সারাহ রিসোর্টে অবকাশ যাপন শেষে ঢাকায় ফিরে তিন জনের মৃত্যু ও ১৩ জন অসুস্থ হওয়ার ঘটনায় আজ একটি মামলা হয়েছে। শ্রীপুর থানায় হওয়া এই মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিকে ভেজাল মদ সরবরাহে অভিযুক্ত করা হয়েছে।

শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া বাদী হয়ে মামলাটি করেছেন।

মামলার বিবরণে উল্লেখ, ওই রিসোর্টে গত বৃহস্পতিবার একটি জনসংযোগ প্রতিষ্ঠানের ৪৩ জন ওই রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। রিসোর্টে দুই দিন অবস্থান করেন এবং এর মধ্যে অজ্ঞাতনামা এক ব্যক্তি তদের ভেজাল মদ ও খাবার সরবরাহ করেন। সেই মদ পান করে অসুস্থ হয়ে পড়েন অন্তত ১৩ জন। ৩০ জানুয়ারি দুপুরে তারা রিসোর্ট ত্যাগ করেন। গুরুতর অসুস্থদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এসআই জানান, চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর পায় পুলিশ। পরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত শেষ করে মঙ্গলবার মামলাটি রুজু করা হয়।

অবকাশ যাপন কেন্দ্রটির সেলস এক্সিকিউটিভ রনি বলেন, রিসোর্টে বাইরের কোনো খাবার অনুমোদিত নয়। ভেতরে ঢোকার সময় অতিথিদের শরীর স্ক্যান করা হয়। বাইরের খাবার বা মদ কিভাবে ভেতরে ঢোকানো হয়েছে এ ব্যাপারে আমরা কিছু জানি না।

Comments