কুমিল্লায় স্ত্রী ও শাশুড়িকে হত্যার অভিযোগে আটক ১

কুমিল্লার বুড়িচংয়ে স্ত্রী ও শাশুড়িকে হত্যার অভিযোগে লোকমান (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
Comilla Map
স্টার অনলাইন গ্রাফিক্স

কুমিল্লার বুড়িচংয়ে স্ত্রী ও শাশুড়িকে হত্যার অভিযোগে লোকমান (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে বুড়িচংয়ের মোকাম ইউনিয়নের হালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।  

প্রতিবেশিদের বরাতে পুলিশ জানায়, প্রায় ৮/৯ বছর আগে সদর উপজেলার কালির বাজার ইউপির বল্লবপুর গ্রামের শাহ আলমের মেয়ে ফারজানার সঙ্গে বিয়ে হয় হালগাঁও গ্রামের আলম মিয়ার ছেলে লোকমানের। তাদের এক মেয়ে ও এক ছেলে আছে। ঘটনার দিন বিকেল ৫টার দিকে শাশুড়ি বানু বিবি (৫৫) কে ফোন করে নিজের বাড়িতে আনেন লোকমান। এসময় স্ত্রী ও শাশুড়ির সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হন।  

প্রতিবেশীরা জানায়, এর কিছু পরে হাতে ছুরি নিয়ে বাইরে আসেন লোকমান। বুড়িচং থানা পুলিশে খবর দিলে দেবপুর ফাঁড়ি পুলিশ ও বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকসহ অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে আটক করে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক ও তদন্ত কর্মকর্তারা মরদেহের সুরতহাল প্রতিবেদনসহ আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। ঘটনার বিষয়ে পরে জানানো হবে বলে জানান ওসি।

Comments

The Daily Star  | English

Fashion brands face criticism for failure to protect labour rights in Bangladesh

Fashion brands, including H&M and Zara, are facing criticism over their lack of action to protect workers' basic rights in Bangladesh, according to Clean Clothes Campaign (CCC)..One year after a violent crackdown by state actors and employers against Bangladeshi garment workers protesting

8m ago