শীর্ষ খবর

ডিবি পরিচয়ে টাঙ্গাইলে নির্মাণাধীন পাওয়ার গ্রিডে ডাকাতি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চরপাড়ায় নির্মাণাধীন একটি পাওয়ার গ্রিডে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রবেশ করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।
Tangail_DS_Map.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চরপাড়ায় নির্মাণাধীন একটি পাওয়ার গ্রিডে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রবেশ করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত সময়ে এই ডাকাতির ঘটনা ঘটে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু আজ বৃহস্পতিবার দুপুরে দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রিড নির্মাণের কাজে কর্মরতদের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গ্রিডের প্রধান ফটকে নিরাপত্তাকর্মীদের কাছে নিজেদের ডিবি পুলিশ হিসেবে পরিচয় দিয়ে ডাকাত দলটি ভেতরে প্রবেশ করে কর্মকর্তা-কর্মচারী ও নিরাপত্তারক্ষীদের অস্ত্রের মুখে জিম্মি করে। পরে তাদের সবার হাত-পা-মুখ বেঁধে একটি কক্ষে আটকে রেখে মূল্যবান তারসহ (ক্যাবল), নগদ টাকা, স্বর্ণালংকার এবং অন্যান্য মালামাল লুট করে নিয়ে মধ্যরাতে নিরাপদে বেড়িয়ে যায়।

সকালে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আটক কর্মকর্তা-কর্মচারীদের উদ্ধার করে। জেলা ডিবি পুলিশের একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ গিয়াসউদ্দিন দ্য ডেইলি স্টারকে জানান, লুণ্ঠিত মালামালের মূল্য নিরূপণের কাজ চলছে। মামলা দায়েরের বিষয়টিও প্রক্রিয়াধীন।

Comments

The Daily Star  | English

Ctg’s Tekpara slum fire guts 80 shanties

At least 80 shanties were burned down in a fire that broke out at a slum at Tekpara in Firingibazar of Chattogram city this afternoon

Now