শীর্ষ খবর

গাইবান্ধা-গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গাইবান্ধা ও গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুর্ঘটনাগুলো ঘটে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাইবান্ধা ও গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুর্ঘটনাগুলো ঘটে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাবিরাট-পানিতলা রাস্তার একঢালা স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত ও একজন আহত হয়েছেন। আজ সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে গোবিন্দগঞ্জের বৈরাগিহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) মিলন চ্যাটার্জী জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১৬-১৮ বছরের এই দুই কিশোর মোটরসাইকেলে করে রাজাবিরাট এলাকা থেকে পানিতলা যাচ্ছিলেন। পথিমধ্যে একঢালা এলাকার রাস্তায় থাকা সাইন বোর্ডের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটে। একজন ঘটনাস্থলেই নিহত হয় এবং দুই জনকে হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

ওসি মিলন চ্যাটার্জী বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। দুই জন নিহত ও একজনকে হাসপাতালে নেওয়ার খবর শুনেছি। কারো পরিচয় এখনো জানতে পারিনি।’

অন্যদিকে, গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার চরপসর নদী এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে একটি ড্রাম-ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আজ ভোর পৌনে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত দুই জন হলেন— ঝিনাইদহ সদরের চাপড়ি গ্রামের ওমর আলীর ছেলে শাহীন মালতে (৩২) ও কুষ্টিয়ার খোকসার হেলালপুরের মুসা মৃধার ছেলে সজীব মৃধা (৩৩)। সজিব ট্রাকটির চালক ও শাহীন হেলপার ছিলেন।

বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহা আলম জানান, নিহতদের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে।

Comments

The Daily Star  | English

Trees are Dhaka’s saviours

Things seem dire as people brace for the imminent fight against heat waves and air pollution.

5h ago