সিলেটে বাসচাপায় অটোরিকশার চালক ও ২ যাত্রীসহ নিহত ৩

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও দুই যাত্রীসহ তিন জন নিহত এবং এক যাত্রী আহত হয়েছেন।
Sylhet.jpg
বাসের চাপায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ছবি: স্টার

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও দুই যাত্রীসহ তিন জন নিহত এবং এক যাত্রী আহত হয়েছেন।

আজ বুধবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের বিশ্বনাথ উপজেলার পূর্ব চাঁনশীবাজার গ্রামের রাহেলা বেগম (৫০) ও তার মেয়ে কামরুন্নাহার শিপা (২২) এবং অটোরিকশার চালক ওসমানীনগর উপজেলার নিজ কুরুয়া গ্রামের শামীম মিয়া (৩৫)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেসের বাসটি লালাবাজার স্কুল অ্যান্ড কলেজের সামনে অটোরিকশাটিকে পেছন থেকে চাপা দেয়। সেসময় অটোরিকশাটি সামনে থাকা কাভার্ডভ্যানের পেছনে লেগে দুমড়েমুচড়ে যায়। এতে দুজন ঘটনাস্থলেই মারা যান এবং একজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় গুরুতর আহত আরও একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি বলেও জানান তিনি।

Comments